Text size A A A
Color C C C C
পাতা

কী সেবা কীভাবে পাবেন

১। কাবিখা: উপজেলা পরিষদ বিভাজন-ইউপনয়ন পরিষদ প্রকল্প গ্রহণ ও উপজেলা পরিষদ যাচাই-বাছাই অস্তে প্রকল্প অনুমোদন-চুড়ান্ত অনুমোদনের জন্য জেলা কর্ণধার কমিটির বরাবর প্রেরণ-ইউনিয়ন পরিষদে বাস্তবায়ন।

২। টি,আর: উপজেলা পরিষদ বিভাজন-ইউনিয়ন পরিষদ প্রকল্প গ্রহণওউপজেলাপরিষদ যাচাই-বাছাই অস্তে প্রকল্পঅনুমোদন-চুড়ান্ত অনুমোদনের জন্য জেলা কর্ণধার কমিটির বরাবর প্রেরণ-ইউনিয়ন পরিষদে বাস্তবায়ন।

৩। অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (EGPP): উপজেলা পরিষদে বিভাজন ইউনিয়ন পরিষদ প্রকল্প গ্রহন, উপজেলা কমিটিতে যাচাই/বাছাই অন্তে প্রকল্প অনুমোদন চুড়ান্ত অনুমোদনের জন্য  জেলা কর্ণধার কমিটিতে প্রেরণ ইউনিয়ন পরিষদে বাস্তবায়ন।

৪। সেতু/কালভার্ট (১২ মিটার দৈর্ঘ্য পর্যন্ত): ইউনিয়ন পরিষদে প্রকল্প গ্রহনে চুড়ান্ত অনুমোদনের জন্য উপজেলা কমিটির মাধ্যমে অধিদপ্তরের প্রেরন। দরপত্র আহবান, এর মাধ্যমে ঠিকাদার নির্বাচন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে বাস্তবায়ন।

৫। ত্রাণ সামগ্রী: উপজেলা পরিষদে বিভাজন-ইউনিয়ন পরিষদ উপকারভোগীর তালিকা গ্রহণ ও উপজেলা পরিষদ যাচাই-বাচাই অস্তে তালিকা অনুমোদন-ইউনিয়ন পরিষদের মাধ্যমে বিতরণ।